সেরা প্রতিবেদক হলেন শিহাব উদ্দিন রুবেল

প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, শনি, ২৮ নভেম্বর ২০

মোঃ মোজাহিদুর রহমান।।

দেশের বে-সরকারী জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন আনন্দ টেলিভিশন এর ২০২০ সালে দেশের সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত হয়েছেন বাগেরহাট জেলা প্রতিনিধি শিহাব উদ্দিন রুবেল। আনন্দ টেলিভিশন প্রতিনিধি সম্মেলন-২০২০ এর শুভেচ্ছা স্মারক হিসেবে তাকে আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাসান তৌফিক আব্বাস আনুষ্ঠানিকভাবে ক্রেস্ট তুলে দেন।

শুক্রবার (২৭ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রে আনন্দ টেলিভিশন প্রতিনিধি সম্মেলন ও আনন্দ উৎসব অনুষ্ঠানে স্থানীয় প্রশাসনের তথ্যসমৃদ্ধ ও বস্তুনিষ্ঠ প্রতিবেদনের জন্য সাম্প্রতিক ঘটনা প্রবাহ ক্যাটাগরিতে তাকে সেরা প্রতিবেদক হিসেবে নির্বাচিত করেন আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাসান তৌফিক আব্বাস, এইচ আর এডমিন সাইফুল ইসলাম ও আনন্দ টিভির ন্যাশনাল ডেস্ক ইনচার্জ মোস্তফা কামাল তোহা।

এ সময় আনন্দ টিভির ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাসান তৌফিক আব্বাস, এইচ আর এডমিন সাইফুল ইসলাম, এ জি এম মার্কেটিং এস বি বুলবুল, প্রোগ্রাম কো-অর্ডিনেটর এফ জাহাঙ্গীরসহ সকল বিভাগের কর্মকর্তারা ও আনন্দ টিভির বিভিন্ন অঞ্চলের প্রতিবেদকগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আনন্দ টিভির প্রচারিত প্রতিবেদনগুলো জুরিবোর্ডের মাধ্যমে যাচাই-বাছাই করে ৫টি ক্যাটাগরিতে সেরা প্রতিবেদক নির্বাচিত প্রত্যেককে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

উল্লেখ্য শিহাব উদ্দিন রুবেল আনন্দ টিভির বাগেরহাট জেলা প্রতিনিধি ও আমাদের সময়, দৈনিক নওয়াপাড়া পত্রিকার ফকিরহাট প্রতিনিধি এবং ফকিরহাট উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে কর্মরত রয়েছেন।

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.