অষ্ট্রেলিয়ার বিরুদ্ধে আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ

অনলাইন ডেস্ক।।

কাতার বিশ্বকাপের গ্রুপ পর্বের খেলা শেষ। শনিবার (৩ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে নকআউট পর্বের খেলা। দিবাগত রাত ১টায় কাতারের আহমাদ বিন আলী স্টেডিয়ামে নকআউটে মাঠে নামবে আর্জেন্টিনা ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে একাদশে পরিবর্তনের ইঙ্গিত দিয়েছেন কোচ লিওনেল স্কালোনি।

জানা গেছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে লিওনেল মেসি প্লেমেকার হিসেবে মাঠে নামবেন এটা অনেকটাই নিশ্চিত। ডি মারিয়া ও জুলিয়ান আলভারেজের মতো খেলোয়াড়দের গোল করার সুযোগ করে দিতে চান আর্জেন্টাইন কোচ। তবে এই ম্যাচে ডি মারিয়ার খেলা নিয়েও শঙ্কা রয়েছে। ঊরুর চোটে ভুগছেন তিনি।

শুরুর একাদশে সেন্ট্রাল ডিফেন্সে নিকোলাস ওটামেন্ডি, লেফট-ব্যাকে নিকোলাস ট্যাগলিয়াফিকো থাকতে পারেন। অস্ট্রেলিয়ার বিপেক্ষ মিডফিল্ডে ম্যাক অ্যালিস্টার ও এনজো ফার্নান্দেজ জায়গা পেতে পারেন। দলের জয় নিশ্চিত করতে ৪-৩-২-১ ফরমেশনে একাদশ সাজাতে পারেন কোচ স্কালোনি।

আর্জেন্টিনার শুরুর সম্ভাব্য একাদশঃ 

এমিলিয়ানো মার্টিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মোলিনা, ক্রিশ্চিয়ান রোমেরো, নিকোলাস ওটামেন্ডি, নিকোলাস ট্যাগলিয়াফিকো, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এনজো ফার্নান্দেজ, রদ্রিগো ডিপল, জুলিয়ান আলভারেজ, আনহেল ডি মারিয়া/ লাউতারো মার্তিনেজ, লিওনেল মেসি।