অধিকার ও সত্যের পক্ষে

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার

 নিউজ ডেস্ক ||

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এতিম আলী কটেজ থেকে জাহাঙ্গীর আলম নামের এক শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। তিনি অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলায়। আজ বৃহস্পতিবার বেলা একটায় তাঁর লাশ উদ্ধার করে পুলিশ। মৃত্যুর কারণ তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি তারা।

বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর লিটন মিত্র শিক্ষাভার্তা.কম কে বলেন, কী কারণে জাহাঙ্গীরের মৃত্যু হয়েছে, তা বলা যাচ্ছে না। তদন্ত চলছে। 

ক্যাম্পাসে জাহাঙ্গীর আলমের পরিচিত সাজ্জাদ হোসেন প্রথম আলোকে বলেন, সকালে জাহাঙ্গীরের ছোট ভাই ফোন দিয়ে জানান, জাহাঙ্গীরকে মুঠোফোনে পাওয়া যাচ্ছে না। একাধিকবার চেষ্টা করা হয়েছে। বেলা ১১টার দিকে তাঁর কক্ষে গিয়ে দেখা যায়, সিলিংয়ের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় তিনি ঝুলছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চিকিৎসাকেন্দ্রের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা মো. আবু তৈয়ব তাঁকে পরীক্ষা করে মৃত ঘোষণা করেন। বিষয়টি তাৎক্ষণিকভাবে তাঁর ছোট ভাইকে জানানো হয়।

জাহাঙ্গীরের সাবেক রুমমেট মো. আজিম প্রথম আলোকে বলেন, ‘আমরা একসঙ্গে প্রায় এক বছর ছিলাম। গত মাসে বাসা ছেড়ে দিয়েছিলাম। জাহাঙ্গীরের সঙ্গে কারও কোনো ঝামেলা ছিল না। তবে সে মানসিকভাবে হতাশ ছিল। তার রেজাল্ট নিয়েও মানসিকভাবে বিপর্যস্ত ছিল।’

জাহাঙ্গীরের আরেক বন্ধু মো. ইরফান প্রথম আলোকে বলেন, ‘ক্লাসেও জাহাঙ্গীর খুব বেশি যেত না। খুব কমই কথা বলত।’

একই ধরনের আরও সংবাদ