অধিকার ও সত্যের পক্ষে

শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের সভাপতির ইংল্যান্ড গমন

 মোঃ মোজাহিদুর রহমান

শেখ হেলাল উদ্দীন ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি, খুলনা বিভাগের সেরা বিদ্যোৎসাহী ও  বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ The States of Guernsey , Agriculture, from Countryside & Land management Services, London এর আমন্ত্রণে “Transfiguration of Live – stocks ” উচ্চ পর্যায়ের কর্মশালায় অংশ গ্রহণ করার জন্য ১১দিনের সফরে ইংল্যান্ড গমন করেছেন।

গত ৩ডিসেম্বর সোমবার রাত ১১ টায় তিনি ঢাকা শাহাজালাল আন্তর্জাতিক বিমান বন্দর হতে বিমানযোগে ইংল্যান্ড গমন করেছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায় ইংল্যান্ড সরকারের ষ্টেটস অফ জার্নাসি এগ্রিকালচার কানট্রিসাইড এন্ড ল্যান্ড ম্যানেজমেন্ট সার্ভিসেস লন্ডন এর আমন্ত্রনে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হিসাবে তিনি সেখানে গরুরজাত পরির্বতন সম্পর্কিত ৩ দিনের একটি কর্মশালায় অংশ গ্রহন করবেন। কর্মশালা শেষে ১৩ ডিসেম্বর দেশে ফিরে আসবেন।

এর আগেও তিনি ভারত, শ্রীলংকা, চীন, জাপান, নেপাল, থাইল্যান্ড, মালয়েশিয়া, ফ্রান্স, ব্রাজিল, আরব আমিরাত ও আমেরিকার জাতিসংঘে অনুষ্ঠিতব্য বিভিন্ন কনভেনশনে অংশ গ্রহন করার জন্য প্রায় ৫০ টির মত দেশ ভ্রমন করে স্থানীয় সরকার বিশেষজ্ঞ খেতাব অর্জন করেছেন।

তার ইংল্যান্ড ভ্রমনকালীন সময় সুন্দর ও সফল হোক এই আশাবাদ ব্যক্ত করে  তাকে অভিনন্দন জানিয়েছেন শেখ হেলালউদ্দিন কলেজের গভার্নিং বডির সদস্যবৃন্দ, কলেজের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

 

একই ধরনের আরও সংবাদ