অধিকার ও সত্যের পক্ষে

শিবালয়ে জেএসসি পরিক্ষায় নকল সরবরাহের অভিযোগে যুবক আটক

 মানিকগঞ্জ প্রতিনিধি ||

মানিকগঞ্জের শিবালয়ে চলতি জেএসসি পরিক্ষার হলে দেওয়াল টপকে স্মার্ট ফোনে প্রশ্ন পত্রের ছবি তুলে নকল সরবরাহের অভিযোগে সবুজ কাজী (১৮) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের পরিক্ষা কেন্দ্রে  এ ঘটনা ঘটে। সবুজ উপজেলার তেওতা এলাকার নায়েব আলীর ছেলে। এ ঘটনায়  পরিক্ষার কেন্দ্র সচিব সন্ধা রানী রায় থানায় একটি অভিয়োগ দায়ের করেছেন।

জানা গেছে,  গণিত পরীক্ষা চলাকালীন পরীক্ষার কেন্দ্র আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয়ের ১৩ নং কক্ষের খোলা জানালার পাশে দাঁড়িয়ে সবুজ স্মার্ট ফোনে প্রশ্নপত্রের ছবি তোলেন। বিষয়টি হল পরিদর্শনে আসা উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসানের নজরে আসে। তাৎক্ষণিক পুলিশের সহয়তায় তাকে আটক করে থানা পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

শিবালয় উপজেলা নির্বাহী অফিসার মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিক্ষা শুরুর বেশ কিছুক্ষণ  পর আমি হল পরির্দশনে যাই। এসময় এক যুবক দেওয়াল টপকে এক পরিক্ষার্থীর প্রশ্নপত্রের ছবি স্মার্ট ফোনে তুলে বেরিয়ে যাচ্ছিল। বিষয়টি  আমার নজরে আসলে তাকে পুলিশের মাধ্যমে আটক করা হয়। পরে থানা পুলিশকে বিষয়টি অবিহিত করে নিয়মিত মামলা দেওয়ার কথা বলেছি।

শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, পরিক্ষার হলে আইন অমান্য করে প্রবেশ করে নকল সরবরাহের দায়ে যুবকের  বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

একই ধরনের আরও সংবাদ