অধিকার ও সত্যের পক্ষে

একাই করলেন ৫৫৬ রান!

 খেলাধুলা ডেস্ক॥

‘কেউ যদি ভালো ব্যাটসম্যান হতে চায় তবে তার ভারতে জন্মগ্রহন করা উচিত’- কথাটা অনেকাংশে সত্য। সুনীল গভাস্কার-আজহার উদ্দীনদের পর এলেন শচিন টেন্ডুলকার-রাহুল দ্রাবিড়রা। হালের বিরাট কোহলি তো ব্যাট হাতে রেকর্ডের পর রেকর্ড গড়ে যাচ্ছেন। নিজেদের ক্রিকেট মেধা দেখানোর জন্য ঋষভ পান্ত, পৃথ্বি শ’র মত আগামীর সুপারস্টাররা অপেক্ষায় আছেন । প্রিয়াংশু মোলিয়া হতে পারেন তাদেরেই একজন। ১৪ বছর বয়সী এই খুদে ক্রিকেটার শ্রী ডিকে গায়কোয়াড় অনূর্ধ্ব-১৪ ক্রিকেট টুর্নামেন্টে ৫৫৬ রানের অপরাজিত ইনিংস খেলে শিরোনামে এসেছেন।

ভদোদরা ক্রিকেটে একাডেমি মাঠে যোগী ক্রিকেট একাডেমি বিরুদ্ধে ব্যাট হাতে ম্যারাথন ইনিংস খেলা ছাড়াও বোলিংয়েও নজর কাড়েন মহিন্দর লালা অমরনাথ ক্রিকেট অ্যাকাডেমির প্রিয়াংশু। ম্যাচের প্রথম দিনে চার উইকেট নেন তিনি। তার দুর্দান্ত বোলিংয়ে যোগী একাডেমিকে ৫২ রানে অলআউট করে দেয় অমরনাথ অ্যাকাডেমি। পাল্টা ব্যাট করতে নেমে প্রিয়াংশু প্রথম দিনের শেষে ৪০৮ রানে অপরাজিত থাকেন। দ্বিতীয় দিনে নামের পাশে আরও ১৪৮ রান যোগ করেন তিনি। ৩১৯ বলের ইনিংসে প্রিয়াংশু ৯৮টি চার ও ১টি ছক্কা মেরেছেন।

প্রিয়াংশুর ৫৫৬ রানের হার না মানা ইনিংসে ভর করে অমরনাথ একাডেমি ৪ উইকেটে ৮২৬ রান তুলে ইনিংস ঘোষণা করে। দ্বিতীয় দফায় ব্যাট করতে নামা যোগী অ্যাকাডেমিকে ৮৪ রানে গুটিয়ে দিয়ে ম্যাচে ৬৯০ রানের বিশাল জয় তুলে নেয় তারা। দ্বিতীয় ইনিংসেও প্রিয়াংশু দুটি উইকেট নিয়েছেন।

একই ধরনের আরও সংবাদ