অধিকার ও সত্যের পক্ষে

মানিকগঞ্জে বিচারপতি নূরুল ইসলাম কলেজকে জাতীয়করণ করায় আনন্দ র‌্যালি

 মো.আরিফুর রহমানঃ

মানিকগঞ্জে বিচারপতি নূরুল ইসলাম কলেজ সরকারি হওয়ায় ৮ অক্টোবর (সোমবার) এলাকাবাসী এবং কলেজের ছাত্র-ছাত্রী, শিক্ষক-কর্মচারী সমন্বয়ে এক আনন্দ র‍্যালী,আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অত্র কলেজকে জাতীয়করন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মানিকগঞ্জ-২(হরিরামপুর- সিংগাইর) জনগণের নয়নমনি মাননীয় সাংসদ জনাব মমতাজ বেগম ও মানিকগঞ্জ জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীনকে অভিনন্দন এবং আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। সোমবার দুপুরে কলেজ থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে সড়ক প্রদক্ষিণ করে কলেজে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
কলেজের অধ্যক্ষ মো. সেলিম উজ্জামানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মমতাজ বেগম ও অনুষ্ঠান উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ. লীগ সভাপতি অ্যাড. গোলাম মহীউদ্দিন।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সাবেক সচিব আবু মো. মনিরুজ্জামান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ইলিয়াস মেহেদি, কবি জাহানারা আরজু উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শারমিন ইসলাম, জেলা আ. লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আবিদ হাসান বিপ্লব, উপজেলা আ. লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রব।
বিকালে ক্লোজআপ শিল্পী রিংকু গান পরিবেশন করেন। অনুষ্ঠানে কলেজে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকসহ সুধীজন উপস্থিত ছিলেন।

একই ধরনের আরও সংবাদ