অধিকার ও সত্যের পক্ষে

নাটোরে সম্মাননা পেল ৪৪ শিক্ষার্থী

 নিজস্ব প্রতিবেদক ॥

নাটোরের বাগাতিপাড়ায় বিভিন্ন পর্যায়ে প্রাথমিক বিদ্যালয়ের ৪৪ শিক্ষার্থীকে সেরা নির্বাচিত করে সম্মাননা দেওয়া হয়েছে। উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে স্থানীয় সাংসদ অ্যাডভোকেট আবুল কালাম প্রাথমিক মেধা পুরস্কার নামে এই সম্মাননা দেওয়া হয়।

উপজেলা পরিষদ চত্বরের বড়াল সভা কক্ষে আয়োজিত অনুষ্ঠানে এই ক্ষুদে সেরা শিক্ষার্থীর হাতে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও প্রাইজমানি বিতরণ করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ এ্যাডভোকেট আবুল কালাম। সম্মাননা প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সভাপতিত্বে অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যন হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক সুকুমার মুখার্জী, শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাইজুল ইসলাম, প্রাথমিক শিক্ষা সমিতির সাধারন সম্পাদক সাহাদৎ হোসেন প্রমুখ।

উপজেলার মোট ৫৬টি প্রাথমিক বিদ্যালয়ের মেধাবী শিার্থীদের মধ্যে সংক্ষিপ্ত প্রশ্নের পরীক্ষার মাধ্যমে তৃতীয় ও চতুর্থ শ্রেণীতে উপজেলা পর্যায়ে ১০ জন করে এবং ইউনিয়ন ও পৌর পর্যায়ে ১২ জন করে দুই শ্রেণীতে মোট ৪৪ জনকে সেরা নির্বাচিত করা হয়। অ্যাডভোকেট আবুল কালাম এমপি প্রাথমিক মেধা পুরস্কার নামে উপজেলা শিক্ষা অফিস মেধাবী বাছাইয়ের এ প্রতিযোগীতার আয়োজন করে।

একই ধরনের আরও সংবাদ