অধিকার ও সত্যের পক্ষে

কলেজ সরকারি হওয়ায় চৌগাছায় আনন্দ র‌্যালি ও সভা

 নিজস্ব প্রতিবেদক ॥

যশোরের চৌগাছা ডিগ্রি কলেজ সরকারিকরণ হওয়ায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ। এ উপলক্ষ্যে আজ রবিবার সকাল ৯ টায় কলেজ প্রাঙ্গণে র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন যশোর-২ চৌগাছা-ঝিকরগাছা আসনের সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির।

এ সময় তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা প্রসারে অভূতপূর্ব উন্নয়ন কর্মকাণ্ড অব্যহত রেখেছেন। তাই শিক্ষা বান্ধব এই সরকারকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

তিনি বলেন, আধুনিক ও যুগোপযোগী দেশ গড়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশাল উন্নয়ন কর্মযজ্ঞ বর্তমানে চলমান। এই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার জন্য নৌকার বিজয়ের কোনো বিকল্প নেই। তাই আগামী একাদশ সংসদ নির্বাচনে সকলকে মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামী লীগকে সহযোগীতা করতে হবে। এ সময় চৌগাছা ডিগ্রি কলেজ সরকারিকরণ করায় প্রধানমন্ত্রীকে তিনি ধন্যাবাদ জানান তিনি।

আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন যশোরের এ ডি সি জেনারেল হুসাইন শওকত, এমপির সহধর্মিনী ফারদিনা ইসলাম এ্যানি, ঝিকরগাছা উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা শাহজাহান কবীর, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান দেবাশীষ মিশ্র জয়, পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, জেলা পরিষদ সদস্য দেওয়ান তৌহিদুর রহমান, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ রফিকুল ইসলাম, মৃধাপাড়া মহিলা কলেজের অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের দাতা সদস্য মহসিন আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম মিয়া, সাবেক শ্রম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম রাজ, এবিসিডি কলেজের অধ্যক্ষ রেজাউল ইসলাম, পাশাপোল আমজামতলা কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, তরিকুল ইসলাম কলেজের অধ্যক্ষ মঞ্জুরুল ইসলাম লিটু, সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, পৌর কাউন্সিলর আতিয়ার রহমান, আওয়ামী লীগ নেতা রেজাউর রহমান রেন্দু, আওরঙ্গজেব চুন্নু, ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান, যুব মহিলালীগ নেত্রী নাজনিন নাহার, শাহিনা আক্তার, ছাত্রলীগ নেতা শামীম রেজা, পারভেজ হাসান বিদ্যুৎ, ফয়সাল রানা, রুবেল হোসেন, রমজান আলী, লিখন হাসান, শফিক হায়দার লাভলুসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ, শিক্ষার্থী ও শিক্ষকমণ্ডলী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন কলেজের প্রভাষক মনিরুল ইসলাম ও উত্তম কুমার মিত্র। আলোচনা সভা শেষে এক বর্ণাঢ্য র‌্যালি ও আনন্দ মিছিল বের করা হয়। সংসদ সদস্যের নেতৃত্বে র‌্যালি ও আনন্দ মিছিল চৌগাছা বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

একই ধরনের আরও সংবাদ