অধিকার ও সত্যের পথে

অভিনেত্রী নওশাবা আহমেদ আটক

 শিক্ষাবার্তা ডেস্কঃ
ফেসবুকে গুজব ছাড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে আটক করা হয়েছে। শনিবার রাতে রাজধানীর উত্তরা থেকে তাকে আটক করা হয়। র‌্যাবের একজন দায়িত্বশীল কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে দুপুরে তিনি ফেসবুক লাইভে এসে বলেন, ‘জিগাতলায় আমাদের ছোট ভাইদের (শিক্ষার্থী ইঙ্গিত করে) একজনের চোখ তুলে ফেলা হয়েছে। আর চারজনকে মেরে ফেলা হয়েছে। একটু আগে ওদেরকে অ্যাটাক করা হয়েছে। ছাত্রলীগের ছেলেরা সেটা করেছে। প্লিজ-প্লিজ ওদেরকে বাঁচান। তারা জিগাতলায় অবস্থান করছে। আপনারা এখনই রাস্তায় নামেন। বাচ্চাদের নিরাপদ জায়গায় নিয়ে যান, এটা আমার রিকোয়েস্ট। বাচ্চাগুলো নিরাপত্তাহীনতায় আছে। আপনারা প্লিজ কিছু একটা করেন। আপনারা সবাই একসাথে হোন।’
এ বিষয়ে পরে একটি গণমাধ্যমকে নওশাবা বলেন, নিজের চোখে এসব ঘটনা দেখেননি তিনি। অন্য আরেকজনের কাছে শুনে ফেসবুকে এসব তথ্য জানিয়েছেন।
এদিকে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডি কার্যালয়ে আন্দোলনকারী শিক্ষার্থীদের আটকে রাখার গুজবের সত্যতা পায়নি বলে জানান শিক্ষার্থী প্রতিনিধিরা। তারা জানান, তাদের কয়েকজনকে আটকে রাখার গুজবে তারা বিভ্রান্ত হয়েছিলেন। আসলেই এর কোনো সত্যতা নেই।
উল্লেখ্য, শনিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে পাথর, ইট-পাটকেল নিক্ষেপ করে হামলা চালায় কুচক্রী মহল। হামলাকারীদের কয়েকজনের হাতে লাঠি ও আগ্নেয়াস্ত্রও ছিল।
একই ধরনের আরও সংবাদ