অধিকার ও সত্যের পথে

বাগেরহাটে নিসচার আহবায়ক কমিটি গঠন

 মোঃ মোজাহিদুর রহমান

নিরাপদ সড়ক চাই (নিসচা) বাগেরহাটে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বাগেরহাট প্রেসকাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক আলী আকবর টুটুলকে আহবায়ক ও এডভোকেট ফকির ইফতেখারুল ইসলাম রানাকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। জেলা কমিটিতে আরও দুইজনকে যুগ্ন আহবায়ক করা হয়েছে। এরা হলেন, উন্নয়নকর্মী শেখ আছাদুজ্জামান আসাদ ও নারী নেত্রী ও উন্নয়ন কর্মী রিজিয়া পারভিন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন ও মহা সচিব সৈয়দ এহসান উল হক কামাল এই কমিটি অনুমোদন দিয়েছেন।

আহবায়ক কমিটির অন্য সদস্যরা হলেন, বাগেরহাট পৌরসভার কাউন্সিলর আবুল হাসেম শিপন, বাগেরহাট আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মুখার্জী রবীন্দ্রনাথ, তালুকদার ফাউন্ডেশনের চেয়ারম্যান রীনা সুলতানা, বাগেরহাট জজ কোর্টের এডভোকেট সীতা রানী দেবনাথ, ব্লাড ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম জাদু, ধানসিড়ি হোটেলের সত্তাধিকারী রিয়াদুল ইসলাম, বিএসসি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ঝিমি মন্ডল, বিশিষ্ট ঠিকাদার মোঃ আব্দুর রব সরদার, পাতিলাখালী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নেয়ামুল হাদি রানা, পাক্ষিক সিডরের সম্পাদক এইচএম মইনুল ইসলাম, বাংলাভিশন টিভির জেলা প্রতিনিধি মোল্লা মাসুদুল হক, ইন্ডিপেন্ডেট টিভির জেলা প্রতিনিধি অলীপ ঘটক, চ্যানেল নাইন টিভির জেলা প্রতিনিধি লিটন সরকার, বাংলানিউজের জেলা প্রতিনিধি এস.এস শোহান, দৈনিক নওয়াপাড়া পত্রিকার জেলা প্রতিনিধি সোহরাব হোসেন রতন, দৈনিক প্রথম আলোর পত্রিকার জেলা প্রতিনিধি সরদার ইনজামামুল হক, ব্যবসায়ী মোঃ সাইফুল ইসলাম পাভেল, বাগেরহাট সরকারী পিসি কলেজের ছাত্র ইমরুল কায়েস পান্থ, মোঃ সিরাজুল ইসলাম।
বাগেরহাট জেলা আহবায়ক কমিটির পক্ষ থেকে নিরাপদ সড়ক চাই (নিসচা) কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ ব্যাপারে জানতে চাইলে আহবায়ক আলী আকবর টুটুল জানান আমরা পরবর্তীতে কমিটিতে আরও সদস্য নিয়োগ দিব।

একই ধরনের আরও সংবাদ