অধিকার ও সত্যের পথে

শিক্ষার্থীদের সঙ্গে রাজপথে নামছেন তারকারাও

 বিনোদন প্রতিবেদক ||

রাজধানীর এয়ারপোর্ট সড়লে বাস চাপায় দুই শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় এখন গোটা দেশ উত্তাল। দেশজুড়ে স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীরা রাস্তায় নেমে বিক্ষোভ ও মিছিল করছে। নিরাপদ সড়কের দাবিতে রাজপথে নেমে এসেছে শিক্ষার্থীরা। তাদের এই আন্দোলনে সমর্থন দিচ্ছে দেশের প্রায় সব মানুষ।

দেশের এমন পরিস্থিতিতে চুপ করে নেই তারকারাও। নিজ নিজ অবস্থানে থেকে তারাও প্রতিবাদ জানাচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিচ্ছেন এই আন্দোলনের রেশ। শুধু তাই নয়, এবার তারা রাজপথেও নেমে আসছেন।

এরই মধ্যে বেশ কয়েকজন শোবিজ তারকা রাস্তায় নেমে শিক্ষার্থীদের সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন। স্লোগান দিচ্ছেন নিরাপদ সড়কের দাবিতে। এর মধ্যে আছেন, তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুব, অভিনেত্রী মনিরা মিঠু, অভিনেতা আব্দুল্লাহ রানা, অভিনেতা ও ইউটিউবার সালমান মুক্তাদির, আরজে টুটুল, নির্মাতা এস এ হক অলিকসহ অনেকেই।

এছাড়াও প্রতিনিয়ত সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন স্ট্যাটাস ও পোস্ট দিয়ে শিক্ষার্থীদের উৎসাহ জোগাচ্ছেন আরো অনেক তারকা। রয়েছেন জনপ্রিয় নির্মাতা মাবরুর রশীদ বান্নাহ, চিত্রনায়ক ওমর সানী, অভিনেত্রী মৌসুমী হামিদ, শাহনাজ খুশি, নাট্যকার মাসুম রেজা, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, জ্যোতিকা জ্যোতিসহ অনেক তারকা।

একই ধরনের আরও সংবাদ