অধিকার ও সত্যের পক্ষে

নার্স হওয়ার স্বপ্ন পূরণ হলোনা যুবরাজের

 মাসুম পাঠান, কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ

রোগগ্রস্থ অসহায় মানুষের সেবা করার মানষিকতা নিয়ে নার্স হওয়ার স্বপ্ন নিয়ে বাড়ি হতে বেড় হয়ে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারিয়ে লাশ হয়ে ফিরল ইউসুফ আলী যুবরাজ (১৯) নামে এক যুবক।

রাস্তা পারাপারের সময় এনা পরিবহনের একটি বাস তাকে চাপা দিয়ে চলে গেলে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে গাজীপুর মহানগরীর তারগাছ এলাকার তাইরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ সংলগ্ন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে।
যুবরাজ কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার সীমান্তবর্তী নরসিংদীর মনোহরদী উপজেলার বড়চাপা ইউনিয়নের জামালপুর গ্রামের মৃত ইদ্রিস আলী মোড়লের পুত্র ও গাজীপুর মহানগরীর তাইরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের নার্সিং ডিপ্লোমার দশম ব্যাচের ১ম বর্ষের ছাত্র । বুধবার দুপুর ২.৩০ মিনিটে জানাযার পর জামালপুর গ্রামে পারিবারিক কবর স্থানে তার লাশ দাফন করা হয়। যুবরাজের মা শাহানাজ বেগম জানান, আমার স্বামী নেই, দুই ছেলেকে নিয়ে সংসার ।

ছোট ছেলে যুবরাজকে অনেক আশা নিয়ে নার্স হওয়ার জন্য তাইরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজে ভর্তি করেছিলাম। কিন্তু সে নার্স না হয়েই আজ লাশ হয়ে ফিরল বাড়িতে । গাজীপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (ট্রাফিক) সালেহ উদ্দিন আহম্মেদ জানান মঙ্গল বার রাত ১২টার দিকে তাইরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজের শিক্ষার্থী ইউসুফ আলী যুবরাজকে এনা পরিবহনের একটি বাস চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

একই ধরনের আরও সংবাদ