অধিকার ও সত্যের পক্ষে

১১৬৬ জন নিয়োগ দেবে খাদ্য অধিদপ্তর

 নিউজ ডেস্ক।।

২৪ পদে ১১৬৬ জন নিয়োগ দেবে সরকারি প্রতিষ্ঠান খাদ্য অধিদপ্তর। প্রতিষ্ঠানের ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে।

পদভেদে বেতন স্কেল আট হাজার ৫০০টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা।

যে ২৪টি পদে নিয়োগ দেয়া হবে:

উপ-খাদ্য পরিদর্শক-২৫০টি, সহকারী উপ-খাদ্য পরিদর্শক-২৭৪টি, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর-৮টি, সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর-১৫টি, উচ্চমান সহকারী-৩১টি, অডিটর-১৬টি, হিসাবরক্ষক কাম ক্যাশিয়ার-৬টি, ল্যাবরেটরি টেকনিশিয়ান-২টি, ফোরম্যান-১টি, সহকারী ফোরম্যান-৩টি, মেকানিক্যাল ফোরম্যান-২টি, অপারেটর-২০টি, ইলেকট্রিশিয়ান-৯টি, ভেহিক্যাল ইলেকট্রিশিয়ান-১টি,  মিলরাইট-৩টি, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক-৪০২টি, ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর-৬টি, ল্যাবরেটরি সহকারী-৮টি, সহকারী অপারেটর-১১টি , স্টেভেডর সরদার-৬টি, ভেহিক্যাল মেকানিক-৪টি, সহকারী মিলরাইট-৫টি, সাইলো অপারেটিভ-৫৬টি ও স্প্রেম্যান-২৭টি।

বয়স: ০১-০৭-২০১৮ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কে বিস্তারিত দেখুন বিজ্ঞপ্তিতে-

আবেদন প্রক্রিয়া: আবেদন করতে হবে অনলাইনে। http://dgfood.teletalk.com.bdওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে আবেদন ফরম পূরণ করা যাবে।

আবেদন শুরু: ১৭ জুলাই ২০১৮
আবেদনের শেষ সময়: ১৪ আগস্ট ২০১৮

একই ধরনের আরও সংবাদ