অধিকার ও সত্যের পথে

শুরু হয়েছে বিএফইউজে নির্বাচনের ভোট গ্রহণ

 নিউজ ডেস্ক।।

উৎসবমুখর পরিবেশে শুরু হয়েছে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজে নির্বাচন। শুক্রবার সকাল ৯ টায় শুরু হয়েছে ভোটগ্রহণ, যা চলবে বিকাল ৫ টায় পর্যন্ত।

বিএফএইজে নির্বাচনে ১০টি পদের বিপরীতে দুইটি পূর্ণাঙ্গ প্যানেলসহ মোট ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। মোট ভোটার তিন হাজার ২৫০ জন।

নির্বাচনের জন্য জাতীয় প্রেসক্লাবের মিলনায়তনে মঞ্চ এবং প্রেস ক্লাব চত্বরে নির্মাণ করা হয়েছে বিশাল প্যান্ডেল। নির্বাচন উপলক্ষে রাজধানীর তোপখানা রোডের জাতীয় প্রেসক্লাব এবং এর আশপাশে এলাকায় প্রার্থীরা ব্যানার, পোস্টার, ফেস্টুন, প্ল্যাকার্ড লাগিয়ে চলছে জমজমাট ভোটের প্রচারণা। সব মিলিয়ে বিএফইউজের নির্বাচনে ভোটের দিনেও চলছে প্রচার প্রচারণা।

উল্লেখ্য বিএফইউজে নির্বাচনে ঢাকা ছাড়া চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, যশোর, ময়মনসিংহ, নারায়ণগঞ্জ, কক্সবাজার, কুষ্টিয়া ও বগুড়ার ভোটাররাও তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর আগে গত শুক্রবার ৬ জুলাই ভোট হওয়ার কথা ছিল। কিন্তু শ্রম আদালতে সাংবাদিক খায়রুল আলম ও সেবিকা রানীর করা মামলায় গত ৫ জুলাই বৃহস্পতিবার ঢাকার প্রথম শ্রম আদালত নির্বাচন স্থগিতের আদেশ দেন। পরে গত ১০ জুলাই শ্র্রম আদালতের স্থগিতাদেশ প্রত্যাহার হওয়ায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) নির্বাচনের নতুন এ তারিখ ঘোষণা করে নির্বাচন পরিচালনা কমিটি।

একই ধরনের আরও সংবাদ