অধিকার ও সত্যের পথে

পূর্বধলায় স্কুল ছাত্রীর উপর হামলাকারীদের বিচার দাবিতে মানববন্ধন

 পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় স্কুল ছাত্রীর উপর হামলাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে সকল মাধ্যমিক বিদ্যালয়ে মানববন্ধন হয়েছে।
আজ শনিবার দুপুর ২ টায় একযোগে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষক-কর্মচারী, অভিভাবক, ছাত্রছাত্রী ও এলাকার সকল স্তরের মানুষ অংশ নেন। এ সময় তারা হামলাকারীদের দ্রæত গ্রেপ্তার ও বিচারের দাবি জানায়।
জানা গেছে, উপজেলার পাটরা দামপাড়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী পশ্চিম পাটরা গ্রামের আব্দুস সোবাহানের মেয়ে সুরাইয়া আক্তার তন্নী (১৪) কে বিদ্যালয়ে যাওয়ার আসার পথে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করতো একই গ্রামের আ. বারেকের ছেলে শাহীন মিয়া (১৯)। এতে তন্নী রাজি না হওয়ায় তাকে প্রাণ নাশের ও জোরপূর্বক ধর্ষনের হুমকি দেয় শাহীন। গত সোমবার সন্ধ্যায় (২জুলাই) সে ঘরে পড়ালেখা করছিল। এ সময় তার মা পাশের রান্না ঘরে থাকায় শাহীন ও তার সহযোগী আল আমিনসহ তিনজন ঘরে ঢুকে তন্নীর মুখে গামছা পেছিয়ে তাকে চুরিকাঘাত করে। তখন তন্নী ধরালো অস্ত্র ধরে ফেললে তার ডান হাতের চারটি আঙ্গল কেটে যায়। এ সময় তন্নীর চিৎকার শুনে পাশের ঘর থেকে তার মা দৌঁড়ে এলে বখাটেরা পালিয়ে যায়। পরে রাতেই তাকে পূর্বধলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

একই ধরনের আরও সংবাদ