অধিকার ও সত্যের পক্ষে

বশেমুরবিপ্রবিতে অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন নিষ্পন্ন

 ফয়সাল হাবিব সানি, বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ 
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) গোপালগঞ্জ অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন নিষ্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন যথাক্রমে বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার মোঃ নজরুল ইসলাম (হিরা) এবং হিসাবরক্ষক কর্মকর্তা ওয়ালিদ মিয়া।
উক্ত নির্বাচনে নির্বাচিত অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি-১ উপ-রেজিস্ট্রার মোঃ মোরাদ হোসেন, সহ-সভাপতি-২ জনসংযোগ কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক-১ হিসাবরক্ষক কর্মকর্তা চৌধুরী মনিরুল হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক-২ প্রশাসনিক কর্মকর্তা মোঃ মাহাবুবুল রহমান (সুমন), কোষাধ্যক্ষ অডিট অফিসার ফয়সাল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সহকারী বাজেট কর্মকর্তা তানিয়া ইসলাম, দপ্তর সম্পাদক প্রশাসনিক কর্মকর্তা আলমগীর হোসেন ও ক্রীড়া সম্পাদক উপ-সহকারী প্রকৌশলী (ইলেক্ট্রিক্যাল) মোঃ ওবায়দুর রহমান। এছাড়াও, নির্বাচিত নির্বাহী সদস্যবৃন্দ হলেন- সেকশন অফিসার আসলাম হোসেন, সহকারী প্রকৌশলী (সিভিল) তাসনীম রুবায়েত, প্রশাসনিক কর্মকর্তা কবিতা খানম, মোহাম্মদ মাহমুদুল হাসান (রানা), রবিউল ইসলাম।

বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার (৪ জুলাই) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রকৌশলীর (ভারপ্রাপ্ত) কক্ষে অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে নিষ্পন্ন হয়। এ নির্বাচনে কর্মকর্তারা গোপন ব্যালটের মাধ্যমে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে নির্বাচিত করেন। উল্লেখ্য, নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন বিশ্ববিদ্যালয় প্রকৌশলী (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার এস এম এস্কান্দার আলী এবং সহকারী নির্বাচন কমিশনার ছিলেন উপ-রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী ও সেকশন অফিসার মোঃ আবু নাঈম।

একই ধরনের আরও সংবাদ