অধিকার ও সত্যের পথে

গফরগাঁয়ে ৯২ টি মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসায় বৈজ্ঞানিক যন্ত্রপাতি বিতরন

 জাহাঙ্গীর আলম সেলিমঃ

আজ সকাল ১১ ঘটিকায় উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে স্হানীয় শিল্পকলা একাডেমীতে শিক্ষার মান উন্নয়নের স্বার্থে প্রধান অতিথি হিসেবে গফরগাঁও উপজেলার ৯২ টি শিক্ষা প্রতিষ্ঠানে বৈজ্ঞানিক যন্ত্রপাতি, হত দরিদ্র অসহায় পরিবার এবং বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের মাঝে টিন ও সোলার প্যানেল এবং জি,আর ক্যাশ বিতরণ করেন স্হানীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল।

বৈজ্ঞানিক যন্ত্রপাতি বিতরন করে সাংসদ ফাহমী গোলন্দাজ বাবেল বলেন, বর্তমান শিক্ষাবান্ধব সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগে সারা দেশের ন্যায় গফরগাঁয়ে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানকে ডিজিটালাইজড হিসেবে গড়ে তুলার জন্য আমরা কাজ করে যাচ্ছি ।তিনি উপস্থিত শিক্ষকবৃন্দকে বলেন, আজকে বিতরনকৃত বৈজ্ঞানিক যন্ত্রপাতিগুলো যথোপযুক্ত ব্যবহার করে আমাদের সুপ্রিয় শিক্ষার্থীদেরকে আধুনিক হিসেবে গড়ে তুলতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশরাফ উদ্দিন বাদল,উপজেলা পরিষদ চেয়ারম্যান,গফরগাঁও, আলহাজ্ব এস এম ইকবাল হোসেন সুমন,মেয়র,গফরগাঁও পৌরসভা,মনিরুজ্জামান মনির, ভাইস-চেয়ারম্যান,উপজেলা পরিষদ,রেশমা আক্তার,ভাইস-চেয়ারম্যান,উপজেলা পরিষদ, গফরগাঁও।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ড.শামীম রহমান,উপজেলা নির্বাহী অফিসার, গফরগাঁও এবং অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন।

বিতরনী অনুষ্ঠানের শেষ প্রান্তে সাংসদ ফাহমী গোলন্দাজ বাবেল ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান রোস্তম আলী গোলন্দাজ উচ্চ বিদ্যালয়, উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ কলেজ গফরগাঁও মহিলা ডিগ্রি কলেজ সহ ২০১৮ সালের শিক্ষা সপ্তাহে বিভিন্ন ক্যাটাগরিতে পুরষ্কারপ্রাপ্ত প্রতিষ্ঠান ও শিক্ষকবৃন্দের হতে সম্মাননা পুরষ্কার ও স্মারক তুলে দেন

একই ধরনের আরও সংবাদ