অধিকার ও সত্যের পথে

উপস্থাপনায় ব্যস্ত তন্নী

 বিনোদন প্রতিবেদকঃ

স্কুলভিত্তিক ম্যাগাজিন অনুষ্ঠান ‘এবং ক্লাসের বাইরে’। এটি বেসরকারি টিভি চ্যানেল বাংলাভিশনে প্রচারিত হচ্ছে প্রতি সপ্তাহে রবিবার সন্ধ্যা ৬টায়। প্রতি পর্বে একটি নির্দিষ্ট স্কুলকে নিয়ে সাজানো হয় অনুষ্ঠানটি। থাকে স্কুল পরিচিতি, শিক্ষার্থীদের বিভিন্ন পরিবেশনা এবং প্রধান শিক্ষকের সাক্ষাৎকার।

এই অনুষ্ঠানের উপস্থাপক হিসেবে রয়েছেন বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী আসিন জাহান তন্নী। মিষ্টি হাসির এই মডেল নতুন করে শুরু করেছেন আরও দুটি অনুষ্ঠানের উপস্থাপনা। সেগুলো হলো ‘ঝটপট শরবত’ ও ‘লাক্স স্টাইল ফাইল’।

রমজান মাস জুড়েই এসএ টিভিতে প্রচার হচ্ছে শাহাদাত হোসেনের পরিচালনায় ‘ঝটপট শরবত’ অনুষ্ঠানটি। তন্বীর প্রাণবন্ত উপস্থাপনার এই অনুষ্ঠান প্রচার হয় প্রতিদিন ৫টা ২৭ মিনিটে।

অন্যদিকে বাংলাভিশনের জনপ্রিয় অনুষ্ঠান ‘লাক্স স্টাইল ফাইল’ প্রচার হয় প্রতিদিন। এটি ঈদ পর্যন্ত চলবে। এখানে প্রতি দুই দিন বিরতি দিয়ে হাজির হন তন্নী। অন্যদিনগুলোতে এটি উপস্থাপনা করেন অভিনেত্রী সোনিয়া হোসেন।

অাসিন জাহান তন্নীবলেন, ‘আমি রমজান উপলক্ষে বেশ কিছু অনুষ্ঠানের প্রস্তাব পেয়েছিলাম। তারমধ্যে আমার কাছে সবচেয়ে সেরা মনে হয়েছে এই দুটিকে। তাই রমজানজুড়েই ‘ঝটপট শরবত’ ও ‘লাক্স স্টাইল ফাইল’ নিয়ে ছিলাম। দর্শক সাড়াও পেয়েছি দারুণ।’

তিনি আরও জানান, সম্প্রতি আরও বেশ কিছু চমকপ্রদ আইডিয়ায় ভিন্ন স্বাদের অনুষ্ঠানে উপস্থাপনার প্রস্তাব রয়েছে। শিগগিরই সেগুলোতে অংশ নেবেন। তারমধ্যে জিটিভির একটি অনুষ্ঠানে কাজ করার ব্যাপারটি বেশ এগিয়েছে।

প্রসঙ্গত, ২০০৮ সালের বিনোদন বিচিত্রা ফটোসুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়ে সাড়া ফেলেন তন্নী। ওই আয়োজনে দ্বিতীয় রানার আপ হন। এরপর নিয়মিতই কাজ করেছেন নানা পণ্যের বিজ্ঞাপনে। বর্তমানে মনযোগী হয়েছেন উপস্থাপনায়। পাশাপাশি বিভিন্ন পণ্যের প্রচারাণাতেও দেখা যায় তাকে।

একই ধরনের আরও সংবাদ