অধিকার ও সত্যের পক্ষে

কলেজ অধ্যক্ষ খুন: স্বামী-সতিন কারাগারে

 নিজস্ব প্রতিবেদক ॥ 

চাঁদপুরের ফরিদগঞ্জ গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ  চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক ভিপি শাহিনা সুলতানা ফেন্সি খুনের ঘটনায় ফেন্সির স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলাম, তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে পুলিশ আটক করেছে।

নিহত ফেন্সীর ছোট ভাই ফোরকান আহমেদ খান বাদী হয়ে চারজনকে আসামি করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা করেন। আসামি জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখাকে মঙ্গলবার বিকালে আদালতে হাজির করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়ে দেয়। অপর দুই আসামি হলেন- জহিরের ভাই খাইরুল ইসলাম নয়ন ও বোন রানু বেগম। মামলাটি জেলা গোয়েন্দা পুলিশের নিকট (ডিবি) তদন্তের জন্য হস্তান্তর করা হয়েছে।

অপর দিকে নিহত শাহিনা সুলতানা ফেন্সির লাশ ময়নাতদন্ত শেষে তার স্বজনদের নিকট শেষ বিকেলে হস্তান্তর করা হয় বলে জানান মডেল থানার ওসি ওয়ালী উল্লাহ অলি। রাত ১০টার দিকে শহরের মঠখোলা খলিশা ডুলি এলাকায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে পারিবার সূত্রে জানা গেছে।

গত সোমবার রাত ১০টার দিকে শহরের ষোলঘর পাকা মসজিদের দক্ষিণ পাশে, পুলিশ সুপার কার্যালয়ের বিপরীত পাশে শেখ বাড়ি রোডে নিজস্ব বাসভবনের চার তলা বাড়ির দ্বিতীয় তলায় এ ঘটনা ঘটে।

একই ধরনের আরও সংবাদ