অধিকার ও সত্যের পথে

ধূমপানে আসক্ত বলিউডের যেসব হিরোইন!

 বিনোদন ডেস্ক ॥

অনেক অভিনয় শিল্পী আছে যারা বিভিন্ন নেশায় আসক্ত। তাদের মধ্যে হলিউডের বেশ কয়েকজন আছেন যাদের কথা জেনে অবশ্যই অবাক করবে। চলুন জেনে নেয়া যাক কোন কোন বলিউড হিরোইন ধুমপানে আসক্ত…

মনীষা কৈরালা: একসময়ের নামী অভিনত্রী তথা দক্ষ বলিউড স্টার মনীষা কৈরালাও নাকি ছিলেন ধূমপানের নেশায় বুঁদ। তবে ক্যানসারের কঠিন পথ পোরনোর পর আর এই কুঅভ্যাসের দিকে পা বাড়ান না তিনি।

কঙ্গনা রানাওয়াত: একাধিক বলিউড ছবিতে ধূমপানরত অবস্থায় দেখা গিয়েছে কঙ্গনাকে। কিন্তু শোনা যায়, ব্যক্তিত্গত জীবনেও কঙ্গনা বেশ স্মোক করে থাকেন। শুনে অবাক লাগলেও এটাই সত্যি, বলে দাবি বলিউড সূত্রের।

আমিশা প্যটেল: ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবি দিয়ে বলিউডে পা রেখেছেন আমিশা প্যটেল। তবে , তারপর আর সেভাবে বলিউডে কোনও সাফল্য দেখেননি তিনি। এরপর থেকেই ব্য়াপকভাবে দূমপান করতে শুরু করে দেন আমিশা।

কঙ্কনা সেন শর্মা: কঙ্গনা সেন শর্মা ঘনিষ্ঠ মহলের অনেক জায়গাতেই মেনে নেন যে তিনি ধূমপান করতেন. তবে এই মারণ রোগের নেশা থেকে নিজেকে মুক্ত করবারও অনেক চেষ্টা তিনি করেছেন বলে শোনা যায়।

রানি মুখোপাধ্যায়: ইন্ডাস্ট্রিতে ধূমপানের ক্ষেত্রে বলিউডে বহু অভিনেত্রীর থেকে এগিয়ে রয়েছেন রানি মুখোপাধ্যায়। অনেকের মুখে শোনা যায় , রানি নাকি নিজের দিন শুরু করতে পারেন না সিগারেট ছাড়া।

সুস্মিতা সেন: ধূমপানে বহুদিন ধরেই আসক্ত সুস্মিতা সেন। অনেক সময় শ্যুটিংয়ের সময় সিগারেটের প্যাকেট সঙ্গে নিয়ে ঘুরতে দেখা গেছে তাকে। ঘনিষ্ঠমহলে অনেকটা চেইন স্মোকার হিসাবেও পরিচিত সাবেক এই বিশ্ব সুন্দরী। তবে বহুদিন ধরেই তিনি এই কু অভ্যাস ছাড়ার চেষ্টা করছেন। তবে কতটা পেরেছেন তা কেউ জানেন না।

দীপিকা পাড়ুকোন: দীপিকা পাড়ুকোনের ভক্তরা শুনলে অবাক হবেন, কিন্তু দীপিকার ঘনিষ্ঠমহল সূত্রের দাবি, তিনিও নাকি, ধূমপানের নেশা ছেড়ে বেরতো পারেন না। সূত্র; এম কন্ঠ

একই ধরনের আরও সংবাদ