অধিকার ও সত্যের পক্ষে

রোহিঙ্গা শরনার্থী শিবির পরিদর্শনে বাংলাদেশে এলেন প্রিয়াংকা চোপড়া

 বিশেষ প্রতিনিধিঃ

মিয়ানমার এর আরাকান রাজ্যে সহিংসতার প্রেক্ষিতে বাংলাদেশে আশ্রয় নেওয়া রোহিঙ্গাদের দেখতে কক্সবাজারে যাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া। আজ সোমবার সকালে ইউএস বাংলার একটি ফ্লাইটে ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে রওনা হন এই অভিনেত্রী। তার অফিসিয়াল ইনস্টাগ্রামে বাংলাদেশে অবস্থান করার বিষয়টি আগেই নিশ্চিত করেছিলেন এই তারকা।

কক্সবাজারে প্রিয়াংকা চোপড়া হোটেল রয়েল টিউলিপে অবস্থান করবেন বলেও জানা গেছে। রোহিঙ্গা শরনার্থী শিবিরে তিনি ২৪ তারিখ পর্যন্ত নারী ও শিশুদের বিভিন্ন কার্যক্রমে অংশ নেবেন। জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি প্রভাস চন্দ্র ধর প্রিয়াঙ্কা চোপড়ার আগমনের বিষয়টি নিশ্চিত করে জনিয়েছেন, তার নিরাপত্তায় পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছে।

এর আগে আজ ভোরে যুক্তরাজ্য থেকে এমিরেটস এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকায় এসে একটি অভিজাত হোটেলে অবস্থান করেন প্রিয়াংকা।জাতিসংঘের শিশু তহবিল (ইউনিসেফ) -এর শুভেচ্ছা দূত হিসেবে প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা শিবির পরিদর্শনে এসেছেন বলে জানা গেছে। গত বছর তিনি সিরিয়ায় যুদ্ধে আক্রান্ত শিশুদের পাশে দাঁড়িয়ে ছিলেন।

যুক্তরাজ্যের প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের রাজকীয় বিয়েতে অংশ নিয়ে কয়েকদিন ধরে খবরের শিরোনামে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার বলিউড-হলিউডের জনপ্রিয় অভিনেত্রী এলেন বাংলাদেশে।

একই ধরনের আরও সংবাদ