অধিকার ও সত্যের পক্ষে

শিক্ষক বাতায়নে সেরা কন্টেন্ট নির্মাতা হলেন পলাশ কান্তি মজুমদার

 শিক্ষাবার্তা ডেস্কঃ

মাননীয় প্রধানমন্ত্রীর দফতর কর্তৃক a2i প্রকল্পের অধীনে পরিচালিত শিক্ষা বিভাগের জনপ্রিয় পোর্টাল ও ডিজিটাল শিক্ষাদান পদ্ধতি উন্নয়নের ভান্ডার “শিক্ষক বাতায়ন” যেখানে লক্ষ লক্ষ শিক্ষক প্রাথমিক স্তর থেকে শুরু করে উচ্চ মাধ্যমিক স্তর পর্যন্ত মাল্টিমিডিয়া ক্লাস পরিচালনার জন্য ডিজিটাল কন্টেন্ট তৈরী করে আসছেন।

কুমিল্লা জেলার সদর দক্ষিণ উপজেলার চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজের সিনিয়র শিক্ষক পলাশ কান্তি মজুমদার “শিক্ষক বাতায়নের” ১৮/০৫/২০১৮ খ্রি. তারিখে সপ্তাহের সেরা ডিজিটাল কন্টেন্ট নির্মাতা হয়েছেন। ডিজিটাল এ বাংলাদেশে শিক্ষা ব্যবস্থাকে ডিজিটাল ক্লাস রুমে রূপান্তরিত করতে যে ক’জন প্রতিভাবান শিক্ষক সেচ্ছায় নিরলস পরিশ্রম করে সারা দেশের শিক্ষকদেরকে মাল্টিমিডিয়ার মাধ্যমে ক্লাস নিতে সহায়তাস্বরূপ ডিজিটাল কন্টেন্ট নির্মান করে বিশেষ অবদান রাখছেন পলাশ কান্তি মজুমদার, সিনিয়র ইনস্ট্রাক্টর (টেক্সটাইল), চাঁদপুর জনতা হাই স্কুল এন্ড কলেজ, কুমিল্লা সদর দক্ষিণ, কুমিল্লা তাদের মধ্যে অন্যতম একজন।

তিঁনি শিক্ষাবার্তা ডট কম প্রতিনিধিকে জানান, আমি সকলের কাছে দোয়া/আশির্বাদ চাই যেন শিক্ষা ক্ষেত্রে মাল্টিমিডিয়ার মাধ্যমে ডিজিটাল ক্লাশরুম ব্যবহার করে ছাত্র/ছাত্রীদের কাংখিত শিক্ষা প্রদান এবং দক্ষ নাগরিক হিসেবে গড়ে তুলতে পারি। আমি আমার প্রতিষ্ঠানের মান উন্নয়নে নিরলস পরিশ্রম করে যাব।

সর্বোপরি বাংলাদেশকে বিশ্বদরবারে নতুন করে স্বগৌরবে পরিচিত করতে পারি এবং আমার প্রতিষ্ঠানের জন্য আরো সুনাম বয়ে আনতে পারি।

একই ধরনের আরও সংবাদ