অধিকার ও সত্যের পক্ষে

কে জিতবে ব্রাজিল নাকি আর্জেন্টিনাঃ ঈদের বিশেষ টেলিফ্লিম ‘ফুটবলে প্রেম’

 বিনোদন ডেস্কঃ

চৈতির দল ব্রাজিল আপন বোন জান্নাতুল নাঈম এভ্রিল বললেন এবারের চ্যাম্পিয়ন হবে আর্জেন্টিনা । এটাকে ফুটবল প্রেমীদের বাকযুদ্ধ বা ভবিষ্যত বাণী হিসেবে নেওয়ার কিছু নেই। এস এ হক অলীকের পরিচালনা ঈদের জন্য নির্মিত হচ্ছে বিশেষ টেলিফিল্ম ‘ফুটবলে প্রেম।’ এই নাটকে দু’টি ফুটবল টিম থাকে। একটি আর্জেন্টিনা অপরটি ব্রাজিল। এক দলের অধিনায়ক এভ্রিল, অন্যদলের চৈতি। দল ভিন্ন হলেও এভ্রিল আর চৈতি বোন। আর ম্যাচ রেফারি অপূর্ব।

এই আর্জেন্টিনা আর ব্রাজিলের ফুটবল খেলার মাঝখান থেকেই দুই বোনের মাঝেই উদয় হয় প্রেম। সেই প্রেম ম্যাচ রেফারী অপূর্বের জন্য। অপূর্ব কোন দলের সাপোর্ট করেন? অপূর্ব বললেন জার্মানি। যাক কট্টোর ব্রাজিল সমর্থক চৈতি কিছুটা আস্বস্ত হন। কিন্তু প্রেমের ক্ষেত্রে দুইজন কীভাবে ছাড় দেবেন? এভ্রিল ও চৈতি দুজনই ভালোবেসে ফেলেছেন অপূর্বকে।

এক পর্যায়ে সিদ্ধান্ত হল অপূর্ব দুজনকেই বিয়ে করবেন, কিন্তু কীভাবে? এই সমস্তকিছু জানতে হলে চোখ রাখুন জনপ্রিয় চ্যানেল এ টি এন বাংলায়। দেখুন ‘ফুটবলে প্রেম’ টেলিফিল্মটি। ঈদ ও বিশ্বকাপ ফুটবলের আমেজ সবমিলিয়ে বেশ ভালোই সমন্বয় হয়েছে। টেলিফিল্মটি বেসরকারি স্যাটেলাইট টেলিভিশনে এটিএন বাংলায় প্রচারিত হবে বলে জানা গেছে।

একই ধরনের আরও সংবাদ