অধিকার ও সত্যের পথে

কুমিল্লা মডেল কলেজ’র পাবলিক বিশ্ববিদ্যালয় ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা

 মোহাম্মদ হাসান ভূইয়া,কুমিল্লা জেলা প্রতিনিধিঃ

কুমিল্লা মহানগরের ঝাউতলায় অবস্থিত ২০১৭ সালে এইচএসসি পরীক্ষায় শতভাগ পাশকৃত শিক্ষা প্রতিষ্ঠান কুমিল্লা মডেল কলেজ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় সহ বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে ভর্তিকৃত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান কলেজ সভাপতি ও ঢাকা গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবুল কালাম আজাদ এর সভাপতিত্বে কুমিল্লা জিলা স্কুল এর শহীদ আবু জাহিদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগএর সাধারণ সম্পাদক ও কুমিল্লা মডার্ণ হাই স্কুল এর ব্যবস্থাপনা কমিটির সভাপতি শিক্ষানুরাগী আরফানুল হক রিফাত। প্রধান অতিথি তার বক্তব্যে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন-বঙ্গবন্ধু স্যাটেলাইটি ১ উৎক্ষেপন এর মধ্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আরও একধাপ এগিয়ে গেল। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ পৃথিবীর একটি উন্নত দেশে পরিণত হবে। এই উন্নত দেশের গর্বিত নাগরিক হবে তোমরাই এজন্য এখন থেকেই জ্ঞান ও মেধায় নিজেদেরকে সমৃদ্ধ করতে হবে। বিশেষ অতিথি ছিলেন কলেজ উপদেষ্টা ও সচেতন নাগরিক কমিটির সাবেক সভাপতি শাহ মোঃ আলমগীর খান, কলেজ নির্বাহী সদস্য ও দুদকের পিপি এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া, দৈনিক প্রথম আলো কুমিল্লার স্টাফ রিপোর্টার গাজীউল হক সোহাগ, কলেজ নির্বাহী পরিচালক আবদুস সামাদ।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন কলেজ প্রতিষ্ঠাতা অধ্যক্ষ মহিউদ্দিন লিটন। ব্যবসায় শিক্ষা বিভাগের প্রভাষক ইমতিয়াজ মজুমদার এর সঞ্চালনায় সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে ক্রেস্ট প্রদান করা হয় কুমিল্লা মডেল কলেজের প্রাক্তণ শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলিত গনিত বিভাগের শিক্ষার্থী মোঃ শাকিল ভূইয়া, জাহাংগীরনগর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী মোঃ সবুজ পাটওয়ারী, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়েরমেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী তন্ময় চন্দ্র, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ইসরাত জাহান হৃদি, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী সামিউল হুদা, একই বিশ্ববিদ্যালয়ের টুরি‌্যজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের শিক্ষার্থী শরীফুল ইসলাম ও জুয়েল রানা।

এসময় বিজ্ঞান শাখার ইনচার্জ প্রভাষক গোলাম মোস্তফা, মানবিক শাখার ইনচার্জ প্রভাষক আদনান ছাত্তার মজুমদার, প্রভাষক রীণা রাণী, জামাল হোসাইন, কামাল হোসাইন, নাঈমা আক্তার, তাহমিনা আক্তার, শাহজাদী নিলুফার গুলশান, খোরশেদ আলম, মাহবুব আলম, মাহমুদুল হাসান, রাহাত উজ্জামান, আকলিমা আক্তার, আসাদুর রহমান, হাসান ভূইয়া, আল আমিন। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এর মাধ্যমে অনুুষ্ঠানটি সম্পন্ন হয়।

একই ধরনের আরও সংবাদ