অধিকার ও সত্যের পক্ষে

গোদাগাড়ীতে রাজাবাড়ী ডিগ্রি কলেজের শিক্ষার্থীদের বিদায় ও নবীনদের বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

 মোঃ হায়দার আলী, গোদাগাড়ী রাজশাহী থেকে: 

রাজশাহীর গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং নবীনদের বরণ অনুষ্ঠিান অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১০টার সময় কলেজ অডিটারিয়ামে গর্ভনিং বডির সভাপতি, রাজশাহী জেলা মুক্তিরযোদ্ধার (ভারপ্রাপ্ত) কমান্ডার মো: শাহাদুল হক মাষ্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি উন্নয়ন বোর্ডের সাবেক পেরিচালক, বিশিষ্ট মুক্তিযোদ্ধা মোঃ সাইদুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ।

বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ মোঃ সেলীম রেজা, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ ওমর কোরাইসী, রাজাবাড়ী হাট উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ্ব মনিরুজ্জামান, মহিশালবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক, গোদাগাড়ী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ হায়দার আলী, জেলা আওয়ামীলীগ নেতা মাও. শাহীন, রজব আলী,  যুবলীগ নেতা মোঃ জাহাঙ্গর, সোহেল প্রমূখ। আওয়ামীলীগ নেতা স্বপন, গুনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শরিফুল ইসলাম  প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, প্রভাষক, প্রভাষিকাগণ সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিক্ষার্থীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বক্তব্যে বক্তাগণ বলেন, কলেজের পাবলিক পরীক্ষায় ভাল ফলাফল করার জন্য শিক্ষার্থী শিক্ষক ও অভিভাবদের সাহায্য দরকার।  প্রত্যেকের সহযোগীতা ছাড়া এ ভাল ফলাফল করা সম্ভাব নয়।

শিক্ষকদের উদ্দেশ্যে আরও বলা হয় বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার তাই শিক্ষার ব্যাপক উন্নয়ন করেছেন। আপনাদের বেতন দ্বিগুন করা হয়েছে, আইসিটি ভবন নির্মান করেদিয়েছেন। শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশে মতে সাপ্তহিক ছুটি ব্যতিত প্রতিদিন ৬ ঘন্টা পাঠদান করে শিক্ষর্থীদের এগিয়ে নিতে হবে। আগামী এ কলেজ একটি মডেল কলেজ হিসেবে প্রতিষ্ঠিত হবে এ প্রত্যশা করেন বক্তাগণ। 

একই ধরনের আরও সংবাদ