অধিকার ও সত্যের পক্ষে

কুবির বঙ্গবন্ধু হলে পুরস্কার বিতরণী ও আলোচনা সভা অনুষ্ঠিত

 কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের বার্ষিক পুরস্কার বিতরণী এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে হলের মিলনায়তন কক্ষে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হানিফ ওয়াহিদের সঞ্চালনায় এবং হলের প্রাধ্যক্ষ ড. দুলাল চন্দ্র নন্দীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এমরান কবির চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও শিক্ষক সমিতির সভাপতি ড মোঃ আবু তাহের, বিশ্ববিদ্যালয় প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দীন, নওয়াব ফয়জুন্নেসা চৌধুরাণী হলের প্রধ্যক্ষ এবং শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন. এম. রবিউল আউয়াল চৌধুরী, শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত হলের প্রাধ্যক্ষ ড. বিশ্বজিৎ চন্দ্র দেব, কাজী নজরুল ইসলাম হলের হাউজ টিউটর মোহাম্মদ শফি উল্যাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ, সহ-সভাপতি জাহিদ জুয়েল, সাইফ সোহেল, মাসুদ রানা, আবু বকর সিদ্দীক, ফয়জুল ইসলাম ফিরোজ, সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ, যগ্ন-সাধারণ সম্পাদক নূর মোহাম্মদ জিসান, বঙ্গবন্ধু হল শাখা ছাত্রলীগের সভাপতি শাহাদাৎ তারেকসহ বিভিন্ন হলের নেতৃবৃন্দ।
উপাচার্য তার বক্তব্যে বলেন, ‘বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য সবার সহযোগিতা দরকার। হলের অবকাঠামো ও সার্বিক উন্নয়নের বিষয়ে ছাত্রদের আশ্বস্ত করেন তিনি।’

অনুষ্ঠানে উপাচার্য বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন এবং পরে হলের আবাসিক শিক্ষার্থীদের জন্য নৈশ্য ভোজের আয়োজন করা হয়।

একই ধরনের আরও সংবাদ