অধিকার ও সত্যের পথে

আজ বাংলাদেশ এগিয়ে যাচ্ছে অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস

 মোঃ আমিনুল ইসলাম

“বাংলাদেশ এগিয়ে যাচ্ছে” ঝালকাঠির রাজাপুরে রবিবার বিকাল ৩টায় উপজেলার ২৪ নং পাড়গোপালপুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও অত্র বিদ্যালয়ের শিক্ষার্থীদের স্কুল পোশাক বিতরণ অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত অতিরিক্ত সচিব ড. জ্ঞানেন্দ্র নাথ বিশ্বাস প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এসময় তিনি সবাইকে এক সাথে মিলে দেশের জন্য কাজ করার আহবান ও জানায়।

সমাজ ও শিক্ষা উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক ও অত্র বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি এ্যাডভোকেট সঞ্জীব কুমার বিশ্বসের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা বেগম পারুল, রাজাপুর সদর ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মৃধা মজিবর, অসিম কুমার সিকদারের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক নুরুল হক হাওলাদার।

সহকারি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা হিমাদ্রী শেখর দেবনাথ, ইউপি সদস্য তহিদুল ইসলাম, অত্র বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক জুলফিকার আলী খান ও নরেন্দ্র নাথ, সাবেক সভাপতি সুধাংশ কুমার বিশ্বাস উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাসরিন সুলতানা, উপজেলা সহকারি প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রফিকুল ইসলাম ও আসাদুজ্জামান প্রমূখ।

একই ধরনের আরও সংবাদ