অধিকার ও সত্যের পক্ষে

সকল শিক্ষক সংগঠনের সমন্বয়ে মনোহরদী বেসরকারি শিক্ষক লিয়াজো কমিটি গঠন

 মাহবুবুর রহমান, জেলা প্রতিনিধি নরসিংদী

২৩ জানুয়ারি ২০১৮ বিকেলে চন্দনবাড়ি এস এ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে নরসিংদীর মনোহরদী উপজেলার সব শিক্ষক সংগঠন একত্রে ক্লাস বর্জনসহ কেন্দ্র থেকে ঘোষিত কর্মসুচি পালনে ঐক্যমত পোষণ করেন। সভায় উপস্থিত উপজেলার প্রধান শিক্ষকবৃন্দ ও বাবেশিকফো এর মনোহরদী উপজেলা সভাপতি, সাধারন সম্পাদক, বাশিস এর সভাপতি ও সাধারন সম্পাদকসহ অন্যান্য শিক্ষক সংগঠনের শিক্ষকবৃন্দ। উপস্থিত শিক্ষকবৃন্দ ঐক্যমতের ভিত্তিতে বেশ কিছু সিদ্ধান্ত গ্রহণ করেন।

প্রতিটি প্রতিষ্ঠানে চলমান ধর্মঘট পালনের লক্ষ্য:
১. প্রতিটি ইউনিয়নে তিন সদস্য বিশিষ্ট্য একটি কমিটি গঠন। কর্মসুচি যথাযথভাবে পালনের লক্ষ্যে।
২. শিক্ষার্থীদের অভিভাবক অবহিত করন। কেন আমরা জাতীয়করণ চাই এবং এতে তাদের কী সুবিধা বা লাভ।
৩. উপজেলা প্রশাসনকে ধর্মঘট সম্পর্কে অবহিত করণ।
৪. বাবেশিকফো এর অনশন কর্মসুচিতে যোগদান।
৫. পাঁচ সদস্য বিশিষ্ট্য উপজেলা সমন্বায়ক কমিটি গঠন।

মনোহরদী উপজেলা প্রতিষ্ঠান প্রধানদের বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারি ফোরামের পক্ষ থেকে মনোহরদী উপজেলা সভাপতি মো: নুরুল আমিন সকলকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি আরও বলেন আশা করি মনোহরদী হবে সকল শিক্ষক সংগঠনকে এক সারিতে দাড়ানো শুভসুচনা ও অনুপ্রেরনা।

এছাড়াও বাবেশিকফোর সকল জেলা ও উপজেলা নেতৃবৃন্দের প্রতি তিনি আহ্বান রাখেন তারাও যেন নিজ নিজ জেলা ও উপজেলায় একত্রে ঐক্য গড়ে তোলেন। উপস্থিত বাশিস মনোহরদী উপজেলা সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আপেল সহ অন্যান্যরাও মনে করেন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের জাতীয়করণ ঘোষণা হাত ছানি দিয়ে ডাকছে। শুধু প্রয়োজন ঐক্য যা আজ মনোহরদী, নরসিংদী তে সংগঠিত হয়েছে।

একই ধরনের আরও সংবাদ