অধিকার ও সত্যের পথে

পুরষ্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে মধ্য দিয়ে শেষ হলো তিনদিনব্যাপী উন্নয়মেলা

 নিজস্ব প্রতিনিধি

গত ১৩/০১/১৮ ইং তারিখ ছিল উন্নয়ন মেলার শেষ দিন। কুইজ প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা ও স্টল পরিদর্শনের মাধ্যমে সারাদিন কাটে। প্রশাসনের বিভিন্ন উচ্চপদস্থ কর্মকর্তা স্টল ঘুরে ঘুরে দেখেন এবং সেরা স্টল নির্বাচন করেন।
জেলা পর্যায়ে বাগেরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত তিনদিন ব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৬ঘটিকার সময়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডা: মোজাম্মেল হোসেন এম.পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, এম.পি, কাজী আবেদ হোসেন উপসচিব, মোহাম্মাদ মামুন উল হাসান, উপপরিচালক, এডিসি শিক্ষা ও আইসিটি, এডিসি জেনারেল, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: কামরুজ্জামান, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার অশোক সমাদ্দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তানজিলুর রহমানসহ প্রশাসনের অনেক কর্মকর্তা, শিক্ষকবৃন্দ, আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিভিন্ন দফতরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ, সাংবাদিকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালিত হয়। পরিশেষে কুইজ ও রচনা বিজয়ী এবং সেরা স্টল নির্বাচিতদেরকে পুরষ্কৃত করা হয়।

একই ধরনের আরও সংবাদ