অধিকার ও সত্যের পথে

জলঢাকায় মাধ্যমিক পর্যায়ের সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র 

 মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ
নীলফামারীর জলঢাকায় ৩ দিনব্যাপী উন্নয়ন মেলার ২য় দিনে স্কুল মাদরাসার শিক্ষক শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে শুক্রবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরের অনুষ্ঠানে শিক্ষার্থী-শিক্ষকের পরিবেশনা দেখে মুগ্ধ হন উপস্থিত দর্শকবৃন্দ। 

 এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ আলী, উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান, প্রধান শিক্ষক মহসিন আলী, জতীষ চন্দ্র রায়, আমিনুর রহমান বিএসসি, একেএম ওয়ারেছ আলী, বেলাল হোসেন, বিমল চন্দ্র রায়, সহকারী মর্তুজার রহমান সবুজ, ফিরোজ হোসেন, মোতাহারা বেগম, মমতাজ বেগম দুলালী ও বিশ্বজিৎ রায় প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন কাজিরহাট পন্থাপাড়া আদর্শ আলিম মাদরাসার সহকারী শিক্ষক মর্তুজা ইসলাম। মাধ্যমিক পর্যায়ের শিক্ষক ও শিক্ষার্থীদের পরিবেশনা দেখে  উপজেলা নির্বাহী অফিসার মুহাঃ রাশেদুল হক প্রধান বলেন – স্কুল-মাদরাসার শিক্ষার্থীদের এই প্রতিভা ধরে রাখতে হবে। তিনি আরো বলেন তাদের এত সুন্দর পরিবেশনায় উপস্থিত দর্শকদের সাথে আমিও মুগ্ধ।
উল্লেখ্য গত বৃহস্পতিবার দুপুরে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগনের মাঝে তুলে ধরার জন্য তিনদিনব্যাপী এই মেলার উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি।

একই ধরনের আরও সংবাদ