অধিকার ও সত্যের পথে

গফরগাঁয়ে উন্নয়ন মেলার শেষ দিনে পুরস্কার বিতরন, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত

 জাহাঙ্গীর আলম সেলিম, সাব এডিটর

আওয়ামী লীগ সরকারের নেওয়া বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের সঙ্গে দেশের প্রান্তিক জনগোষ্ঠীকে সম্পৃক্ত করতে সারাদেশের ন্যায় ময়মনসিংহের গফরগাঁওয়ে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার শেষ দিনে,সাংস্কৃতিক অনুষ্ঠান,পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলা শিল্পকলা একাডেমী প্রঙ্গণে অনুষ্ঠিত সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকতা ডাঃ শামীম রহমান।

প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ানম্যান আশরাফ উদ্দিন বাদল। অন্যানের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেশমা আক্তার,মাননীয় সাংসদের একান্ত সচিব মাসুদ হোসেন সোহেল, সরকারী দপ্তরের বিভিন্ন কর্মকর্তা, সুধীবৃন্দ, সাংবাদিক প্রমুখ।

গত বৃহস্পতিবার ১১ জানুয়ারী সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন মেলার উদ্বোধনের পরপরই গফরগাঁয়ে স্থানীয় এমপি ফাহমী গোলন্দাজ বাবেল উপজেলা পরিষদ চত্বরে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার শুভ উদ্বোধন করে বিভিন্ন স্টল পরিদর্শন করে অংশগ্রহণকারী বিভিন্ন দপ্তরের লোকজনের সাথে সরকারের বাস্তবায়িত ও বাস্তবায়াধীন উন্নয়ন কর্মকান্ড নিয়ে মতবিনিময় করেন।

উপজেলা প্রশাসনের উদ্যোগে ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর, পৌরসভা,ইউনিয়ন পরিষদ ,শিক্ষা প্রতিষ্ঠানসহ সরকারী বেসরকারী অফিস, সংস্থার শতাধিক স্টল মেলাতে অংশ নেয়।

উপজেলা নির্বাহী কর্মকতা ডাঃ শামীম রহমান জানান, তিন দিন ব্যাপী উন্নয়ন মেলায় বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমুলক কর্মকান্ড সবিস্তারে তুলে ধরার পাশাপাশি বিভিন্ন স্তরের শির্ক্ষাথীদের মাঝে রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতাসহ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একই ধরনের আরও সংবাদ