অধিকার ও সত্যের পথে

কনের জন্য…

 বিনোদন ডেস্কঃ

একটি সুন্দর বউ সাজার স্বপ্ন থাকে প্রতিটি মেয়ের। স্বপ্নের দিনে নিজেকে সেই স্বপ্নের রূপে দেখতে, এখনই চিনে নিন বেস্ট ফ্রেন্ড। এই শীতে যাদের বিয়ে হচ্ছে, এই বেস্ট ফ্রেন্ডকে রাখুন প্রতিদিনের খাবারের তালিকায়, রাখুন ত্বকের যত্নেও।

জেনে নিন:

মাত্র টানা একমাস প্রতিদিন একবাটি পাকা পেঁপে খান, আর মাস্ক হিসেবে ত্বকে মাখুন।
এরপর যাদু দেখুন, আপনার ত্বকের উজ্জ্বলতা আর ফিগার দুটোই এত চমৎকার হবে যা হয়ত আগে কখনোই ছিলো না।

বিয়ের আগেই শরীরের বাড়তি ফ্যাট বের করে দিয়ে আপনার স্বপ্নের ফিগার উপহার দেবে এই পেঁপে। পেঁপেতে প্রচুর পরিমাণে মিনারেল,অ্যান্টিঅক্সিডেন্ট এবং ভিটামিন রয়েছে যা রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়ায়।

হজম-শক্তি বাড়ায়, কোষ্ঠকাঠিন্য দূর করে, মেদ কমিয়ে শরীরের কাঙ্ক্ষিত শেপ এনে দেবে।

বিয়ের পর কোথায় হানিমুনে যাবেন ঠিক করেছেন? কবে কোন পোশাকটা পরবেন, তাও নিশ্চয় চিন্তায় রযেছে। ফিগারটাও তো তেমন সুন্দর হওয়া চাই নতুন পোশাকগুলোতে যেন পরীর মতো দেখায়। আজ থেকেই পেঁপে খান।

বিয়ের পরে কয়েকদিন টানা রিচফুড খাওয়া হবে। অনেক সময় তো, সময় মতো খাওয়াও হবে না, প্রতিদিনই আপনি থাকবেন সবার আগ্রহের মধ্যমণি। সবাই চাইবে আদর করে আরও একটু বেশি খাওয়াতে। পুরো লাইফস্টাইল চেঞ্জ, নতুন পরিবেশ, নতুন খাবার সব মিলিয়ে এসিডিটি হতে পারে। এই কষ্ট থেকে মুক্তি পেতেও পেঁপেই বন্ধু।

ত্বকের ব্রণের দাগ দূর করার পাশাপাশি পেঁপে উজ্জ্বলতাও বাড়িয়ে দেয়।  ত্বকের মৃত কোষ দূর করে ত্বক মসৃণ করে। ত্বক পরিষ্কার করতে পুরোপুরি পেঁপের ওপর নির্ভর করতে পারেন।  বিয়ের মেকআপের জন্য ত্বক তৈরি, মেকআপ যখন তুলবেন তখনও পাকা পেঁপের মাস্ক লাগাতে ভুলবেন না যেন।

একই ধরনের আরও সংবাদ