অধিকার ও সত্যের পক্ষে

তাড়াইলে শেষ হল শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা

 তাড়াইল উপজেলা প্রতিনিধি , কিশোরগঞ্জঃ

গত কাল রবিবার সারা বাংলাদেশের ন্যায় তাড়াইল উপজেলায় শেষ হল ৪৩তম শীতকালীন স্কুল ও মাদ্রাসার ক্রীড়া প্রতিযোগীতা। উক্ত প্রতিযোগীতার প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জনাব মোঃ কামাল উদ্দিন ভুইয়া কাঞ্চন।

বিশেষ অতিথি ছিলেন  উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব মো সাইদুর রহমান ,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রোকেয়া আক্তার ও  উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জনাব এ কে এম গোলাম কিবরিয়া ।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জনাব মো আব্দুর রহমান । বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শরীরচর্চা শিক্ষক ও অন্যান্য শিক্ষকও উপস্থিত ছিলেন ।

মশাল দৌড়ের মাধ্যমে খেলা শুরু হয় । মশাল দৌড়ে অংশ নেয়  তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্র ও জেলা পর্যায়ে স্বর্ণপদক প্রাপ্ত ছাত্র মাহমুদুল হাসান শাওন ।

উক্ত প্রতিযোগীতায় ক্রিকেট, ভলিবল, ব্যাডমিন্টন,টেবিল টেনিস চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে মাহমুদুল হাসান শাওন । এই প্রতিযোগীতায় স্কুল ও মাদ্রাসা ২০টির বেশি শিক্ষাপ্রতিষ্ঠান অংশ গ্রহণ করে । তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় সেরা হওয়ার গৌরব অর্জন করেন ।

একই ধরনের আরও সংবাদ