অধিকার ও সত্যের পক্ষে

শ্রীবরদীতে শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার সমাপ্তি

 কে, এম, ফারুক; শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধিঃ

শেরপুরের শ্রীবরদীতে গতবৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) ৪৭তম বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদরাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগীতা উপজেলা পর্যায়ের খেলা শেষ হয়েছে।

উক্ত প্রতিযোগীতায় দলগতভাবে ক্রিকেটে কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয়, ভ‌লিব‌লে ঘোনাপাড়া উচ্চ বিদ্যালয় এবং ব্যাডমিন্টন একক ও দ্বৈতে শ্রীবরদী এপিপিআই চ্যা‌ম্পিয়ন হয়।

এছাড়াও এককভাবে বালকদের ৪০০ মিটার দৌড় (বড়) ও গোলক নিক্ষেপ (মধ্যম) এবং বালিকাদের ২০০ মিটার দৌড়, দীর্ঘ লম্ফ ও রশিঘোড়ানো (মধ্যম) এবং ১০০ মিটার দৌড়ে (ছোট) ইন্দিলপুর আঃ মজিদ উচ্চ বিদ্যালয়, বালকদের ২০০ মিটার দৌড় (বড় ও মধ্যম) ও উচ্চ লম্ফে (বড়) গোপালখিলা উচ্চ বিদ্যালয়, ১০০ মিটার দৌড় (বড় ও মধ্যম), উচ্চ লম্ফ ও দীর্ঘ লম্ফে (মধ্যম) ঝগড়ারচর আদর্শ উচ্চ বিদ্যালয়, ১০০ মিটার দৌড়ে (ছোট) কুরুয়া উচ্চ বিদ্যালয়, দীর্ঘ লম্ফে (বড়) বানিবাইদ এএএমপি উচ্চ বিদ্যালয় এবং বালিকাদের রশিটানা (বড়) ঝিনিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজয়ী হয়।

খেলা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা খালেদা নাছরিন বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। এছাড়াও এসময় উপস্থিত ছিলেন- উপজেলা ভূমি কর্মকর্তা (এসিল্যান্ড) সানজিদা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ রুহুল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মোশারফ হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক ও শিক্ষার্থীরা।

একই ধরনের আরও সংবাদ