অধিকার ও সত্যের পথে

ঝালকাঠী টিএসসি’র পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

 বিন-ই-আমিন,ঝালকাঠীঃ

২০১৭ সনের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরন সম্পন্ন হয়েছে ঝালকাঠী সরকারী টেকনিক্যাল স্কুল ও কলেজে। প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রকৌশলী আব্দুল জব্বার’র সভাপতিত্বে অদ্য ২৫ ডিসেম্বর (সোমবার) সকাল ১১টায় অনুষ্ঠিত পুরস্কার বিতরণীতে প্রধান অতিথি ছিলেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের ভোকেশনাল শাখার পরিচালক ড. মো. নুরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন কারিগরি শিক্ষা অধিদপ্তরের সংযুক্ত কর্মকর্তা শিশির কুমার ধর,ঝালকাঠীর শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী মো শহীদুল ইসলাম। আমন্ত্রিত অতিথি ছিলেন জেলা আইডিইবি’র সাবেক সভাপতি আ.রশিদ চোকদার,বড়াইয়া ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক মো.রেজাউল ইসলাম,সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক সুলতান আহম্মেদ,নলছিটি উপজেলা আইডিইবি’র সাধারন সম্পাদক ও শিক্ষা বার্তার প্রতিনিধি এবং নলছিটি গার্লস স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক বিন-ই-আমিন,মাহবুবুর রহমান,শহীদুল ইসলাম,সোহেল রানা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধি,সুধীজন প্রমুখ।

এর আগে ঝালকাঠী টিএসসি’র হল রুমে সুধী সমাবেশ ও MoU চুক্তি স্বাক্ষরিত হয়। কারিগরি শিক্ষা বোর্ডের অধীনে জেলার বিভিন্ন এনজিও এবং ব্যক্তি উদ্যোগে পরিচালিত সংস্থার প্রধানগন ও প্রতিনিধিদের সাথে ঝালকাঠী সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের সাথে চুক্তি স্বাক্ষরিত হয়। কলেজের পক্ষে অধ্যক্ষ আব্দুল জব্বার স্বাক্ষর করেন। শুভেচ্ছা বক্তব্যে আমন্ত্রিত অতিথিদের কৃতজ্ঞতা জানান অধ্যক্ষ। বক্তব্য দেন সুপারঃ মাহবুবুর রহমান,অধ্যাপক রেজাউল করিম,প্রকৌশলী শহীদুল ইসলাম,শিশির কুমার ধর। বক্তারা কারিগরি শিক্ষার বিভিন্ন কোর্সে অংশ নিয়ে বিদেশী গিয়ে প্রচুর বৈদেশিক মুদ্রা অর্জন সম্বব বলে জানান।

একই ধরনের আরও সংবাদ