অধিকার ও সত্যের পথে

শিক্ষাবার্তা পত্রিকার উপদেষ্টা অানোয়ারা নীনার জয়িতার অন্বেষণে পুরস্কার লাভ

নিজস্ব প্রতিবেদকঃ

শিক্ষাবার্তা পত্রিকার শিক্ষা উপদেষ্টা ও ভালুকার ঐতিহ্যবাহী হালিমুন্নেছা চৌধুরাণী মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারা নীনা ৯ ডিসেম্বর সোমবার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয়ের অধীনে পরিচালিত শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে জয়িতার অন্বেষণে ২০১৭ এর উপ‌জেলা পর্যা‌য়ে জ‌য়িতার পুরস্কার লাভ কর‌েন।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহিদা সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি), উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনিরা সুলতানা, উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল। এছাড়াও আওয়ামীলীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আনোয়ারা নীনা উপজেলায় পরপর পাঁচবার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বা‌চিত হন। শুধু তাই নয় এ বছর জাতীয় শিক্ষা সপ্তাহে তার বিদ্যালয় উপজেলায় ৬ টি ক্যাটাগরীতে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।


জয়িতার পুরস্কার বিষয়ে আনোয়ারা নীনা তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় বলেন, “আমি এ পুরস্কার পেয়ে অনেক খুশি। এ পুরস্কার সামনের দিনগুলোতে আমার কাজের স্পৃহাকে আরও বাড়াবে। আমি আমার প্রতিষ্ঠান ও এলাকার উন্নয়নে সব সময় কাজ করব।”

একই ধরনের আরও সংবাদ