অধিকার ও সত্যের পথে

বেরোবি’র ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামে ভর্তি পরীক্ষার ফল আজ বৃহস্পতিবার প্রকাশ করা হয়েছে।

পরীক্ষায় উত্তীর্ণ সব শিক্ষার্থীর মোবাইল ফোনে এসএমএস’র মাধ্যমে ফল জানানো হবে। এছাড়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.brur.ac.bd) ফলাফল পাওয়া যাবে।ঘোষিত ফলাফল অনুযায়ী ১৭ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ইউনিটগুলোর প্রতিটি শিফটের মেধা তালিকায় স্থান পাওয়া শিক্ষার্থীদের পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে এবং  সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে।একই দিন রাত ১০টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে এবং ১৮ ডিসেম্বর সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে।

উল্লেখ্য ২০ ডিসেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে শূণ্য আসনের তালিকা প্রকাশ করা হবে, শূণ্য আসনের বিপরীতে ২০১৮ সালের ২ জানুয়ারি শিক্ষার্থীদের পছন্দ ফরম বিতরণ ও জমা নেওয়া হবে এবং সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। একই দিন রাত ১০ টায় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিষয় নির্ধারণ করে তালিকা প্রকাশ করা হবে এবং ৩ জানুয়ারি সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত  ভর্তি কার্যক্রম সম্পন্ন হবে।

একই ধরনের আরও সংবাদ