ঢাকা, ২২ জানুয়ারী, ২০১৭, ৯ মাঘ, ১৪২৩

ইমেইলঃ [email protected]

লিপু হত্যার তিন মাসেও অগ্রগতি নেই তদন্তের বিচার দাবিতে বিক্ষোভ ,সমাবেশ মামলার জটে দুই হাজার শিক্ষার্থীর শিক্ষা কার্যক্রম ব্যহত ঝালকাঠিতে ২৫ নম্বর দিতে অর্ধলক্ষাধিক টাকা আদায়ের অভিযোগ

হালুয়াঘাটে শাকনাইট এম এম উচ্চ বিদ্যালয়ে চাষি সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ১১, ২০১৭ - ৩:২০ অপরাহ্ণ


বিপুল দেবনাথ,  জেলা প্রতিনিধি, ময়মনসিংহ  থেকে :  ময়মনসিংহ জেলার হালুয়াঘাট উপজেলার  প্রবীন কৃষক কল্যাণ ফাউন্ডেশনের উদ্দ্যোগে স্থানীয়  শাকনাইট এম.এম.উচ্চ বিদ্যালয় খেলার  মাঠে তিন জন আদর্শ চাষী কে আনুষ্ঠানিক ভাবে সংবর্ধনা দেওয়া হয় ও হালুয়াঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব:-আনোয়ারুল হক মিয়াকে আজীবন সম্মাননায় ভূষিত করা হয়। সংগঠনের দ্বিতীয় কৃষক দিবস উপলক্ষে দিনব্যাপী এই অনুষ্ঠানের শুরুতেই আলোচনা সভা ও শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন হালুয়াঘাট- ধোবাউড়ার মাননীয় সংসদ সদস্য জনাব  মি:জুয়েল আরেং এমপি মহোদয়। বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন জনাব কামরুল ইসলাম মিয়া অফিসার ইনচার্জ হালুয়াঘাট থানা,ও হালুয়াঘাট উপজেলা ৯ নং ধারা ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান জনাব তোফায়েল আহমেদ বিপ্লব ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ ও আহবায়ক হালুয়াঘাট উপজেলা স্বেচ্ছাসেবকলীগ মো: নোমান মন্ডল।অনুষ্ঠানের সঞ্চালক  হিসেবে ছিলেন মো:আজগর আলী রুপম ও খলিলুর রহমান বাদল।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন