ঢাকা, ২১ অগাস্ট, ২০১৭, ৬ ভাদ্র, ১৪২৪

ইমেইলঃ shikshabarta@gmail.com

দিনাজপুরে কলেজ অব নার্সিং সাইন্স ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | জানুয়ারি ৬, ২০১৭ - ৭:০৮ পূর্বাহ্ণ


এন.আই.মিলন, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর নার্সিং অব সাইন্স কলেজ এর প্রশাসনিক ভবনে প্রতিষ্ঠানের ২০১৩-১৪ শিক্ষাবর্ষ (৪র্থ ব্যাচ) এর ছাত্র-ছাত্রীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
৫ জানুয়ারী সকালে উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মনোয়ারা সুলতানা এর সভাপতিত্বে আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিয়া হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনষ্টিটিউট এর নির্বাহী সদস্য আনোয়ারুল কবির, মোঃ খালেকুজ্জামান নান্নু, হাসপাতাল সুপার ডাঃ সুধা রঞ্জন রায়, নির্বাহী সদস্য এবং কলেজ অব নার্সিং সাইন্সের নির্বাহী সদস্য রেজিনা ইসলাম, আবু তাহের আবু, সহ-সভাপতি আফতাব উদ্দীন আহমেদ মন্ডল এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক একেএম আজাদ। বিদায়ী বর্ষের ছাত্র-ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন বুশরা আহমেদ রোশনী, রাসেল, মুক্তি রানী মহন্ত, মোঃ রায়হান আলী, সোভা রানী রায় প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় প্রতিষ্ঠানের সহকারী প্রধান মুঃ শাহজাহান আলী।
শিক্ষার্থীদের বিদায়ী প্রাক্কালে আলোচকরা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, এই শিক্ষা গ্রহণ করে শিক্ষার সমাপ্তি হয়েছে বলে এই মনোভাব তৈরি করা যাবে না। কেবল মাত্র শুরু হয়েছে সমাপ্তি হয়নি। কাজের প্রতি মনোযোগী এবং উদার মনোভাব তৈরি করে মানব সেবায় নিজেকে নিয়োজিত রাখার জন্য যে সকল কৌশল অবলম্বন করা উচিত সে সকল কৌশলের প্রতি গুরুত্ব দেওয়া প্রয়োজন।

শেয়ার করুন

আপনার মন্তব্য দিন

Mobile Version